মনে পড়ে
- শামছুজ্জামান রাজু - তোমাকে ২০-০৪-২০২৪

নেই তুমি নেই
আমার পাশে
যখন তোময় মনে পড়ে
শ্রাবণের দ্বারা বয়ে যায়
আমার এই দুইটি চোখে

জোসনার রাতে
চাঁদের সাথে
কথা হয় নিরবে
শুধু তোমার স্মৃতি নিয়ে
আজ তুমি নেই
নেই আমার আশে

কুয়াশা ঢাকা চারদিকে
এই কুয়াশা কেটে যাবে
একটু পরে...
যখন সূর্য আলো দিবে
আমার হৃদয়ের সূর্যটা এখনও
পশ্চিম আকাশে
পূর্ব আকাশে আসার কক্ষপথ
আমার হৃদয়ের সূর্যটা ভুলে গেছে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।