ভুলগুলো সব একাই আমার
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

একটু ঝড়ে যায় ভেঙ্গে যায়
কভু কারো ঘর,
একটি ভুলে কথার দোলে
হয় যে আপন পর।
"ভুলগুলো সব একাই আমার"
ধরতে পারো বাজি,
ভাঙ্গবে না আর সংসার তোমার
থাকতে সুখে রাজি।

৩০ জানুয়ারি ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।