প্রেমের ছোঁয়া
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

প্রেমের ছোঁয়া লাগলে গায়ে
সতেজ করে মন,
ভাল্লাগেনা কোনো কিছুই
দূরে আপনজন।
সুরে দোলায় গানের তালে
একলা কাঁদে প্রাণ,
দেখলে প্রিয় একটি নজর
ফিরে আসে জান।

৩০ জানুয়ারি ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।