প্রে ম
- ফয়েজ উল্লাহ রবি ০৮-০৫-২০২৪

টিকে আছে এই পৃথিবী
শুধুই প্রেমের জোরে,
অনেক মানুষ যায় হারিয়ে
প্রেমহীন কোনো ঝড়ে।
থাকুক বেঁচে সেই সব মানুষ
আজো যারা প্রেমে,
এতো আঁধার তবু আলোর
আশায় থাকে জ্যামে।
ও যেখানে প্রেম থাকিবে
সেথায় থাকে ব্যথা,
চুপ থেকেও অনেক সময়
হয় যে অনেক কথা।

৩০ জানুয়ারি ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।