ভালো-কালো
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

আমরা তো আজ বদলে গেছি
দোষ দিছি তাই যুগের,
এখন যেমন বলছি মোরা
ভালো ছিলো দিন আগের।
যখন আজকের দিন কাল হবে
বলবো তখন ভালো,
কতোটা আজ ভালো আছি
চারদিকেই তো কালো।

৩০ জানুয়ারি ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।