প্রশ্ন তোর কাছে
- হাসান আল মাহদী ১৮-০৪-২০২৪

তোকে দরদ মাখা সুরে কে ডাকবে
আমি ছাড়া এই ধরণীতে,
তোকে নিয়ে কে ভাববে কল্পনায়
স্বপ্নে দিবা রাত্রিতে,।?

তোকে নিয়ে কে লিখবে কবিতা
মনের ডায়রীতে,
তুই কাদলে কাদে মন,হয়ে যায় পাগলপ্রায়
ভালো লাগে তুর ভাবনায় ডুবে থাকতে।

তোকে কে গান শুনাবে গভীর রাতে
তোর চোখের ঘুম আনতে,
তোর তরে সব কিছু উজাড় করে কে দিবে
এই ব্যস্ত পৃথিবীতে।;?

তোর কথা মনে হলে ঝরে অশ্রু
পারিনা তোকে দেখাতে,
তুই ভালো আছিস তাতেই সুখী আমি
এই ব্যস্ত নগরী তে।

তোর কি মনে পড়ে আমার কথা
যখন থাকিস একা বেলকেনিতে,?
নাকি তোর জীবন থেকে হারিয়ে গেছি
যেভাবে হারায় চাঁদ, সূর্যের আলোতে।

জানিনা তোর কী হলো, কেন হলো এমন
খুব ইচ্ছে করে জানতে,
এতো ভালবাসি তারপরও কিভাবে পারলি
বিশ্বাস টুকু ভাঙতে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।