ব্যাঘাত
- প্রবীর রায় ২৯-০৩-২০২৪

আগুন ঝরানো সময়,ঢেউ খেলানো শব্দ
সবের মাঝে ফন্দি,হাবুডুবু হাত বন্দি
কর্কশ কূজন রক্তে,কম্পন আলুথালু স্বপ্নে-
আহ্বান, নীল দিগন্তে ভ্রষ্ট - নষ্ট প্রেম ছুরিকাঘাতে
অসহনীয় যাতনার চাদর,শিশিরের ঘনত্বে ব্যাঘাত
জেনারেটর দৃষ্টির ঈর্ষা, পর্বত গর্ভের কান্না
অর্থহীন- আধমরা প্রাণ, এলোমেলো মোহ পিছুটান
হাত ছুঁইছুঁই ধাপ,আঁধার-আলো সবই অভিশাপ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।