জয় হয়েছে
- প্রবীর রায় ১৯-০৪-২০২৪

ওঠ ওঠ ওঠ অনিকেত
জাগ জাগ জাগরে এখনি
দেখ আমরা সকলে আছি
তোর পাশে তোর কাছাকাছি
দমতে দিইনি সে বিপ্লব
নিভতে দিইনি অগ্নিশিখা
লড়ছি মোরা তোর মত'নি
পাওনা সব নেব ছিনিয়ে
খোল এবার চোখটা খোল
ওরা মেনেছে সব আবদার
বিপ্লব দেখে ভয় পেয়েছে
সবারি গদি নড়ে বসেছে
জয় হয়েছে ছাত্র দলের
জয় হয়েছে মনোবলের।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।