ধানক্ষেত
- আরিফুল হক দ্বীপ ২৮-০৩-২০২৪

জানি এ ধানক্ষেতের প্রতিটা ধূলি ঋণী
আমারও রয়েছে কিছুটা দেনা।
উর্বর বুকে তার কাঁচা সোনা ধানে-
ভরছি ইচ্ছে গোলা।
বারোটি বাস কি করে রই তারে বিনা?
১৯.০২.১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।