মন-কাঙ্গাল
- আরিফুল হক দ্বীপ ১৯-০৪-২০২৪

ওরা এলে রূপ ভাঙ্গে তোমার মত
ঝুলে পরে স্তন
এসব কিছু চাই নি সুকন্যা
পারো যদি দিয়ো সুগন্ধ ওই মন।
১৯.০২.১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।