ফাগুন
- ফয়েজ উল্লাহ রবি ২৪-০৪-২০২৪

ফাল্গুনের আগুন লাগা বিকেল এই মনে
চলো সখি ঘুরে আসি সঙ্গোপনে!
রংঙ্গের মেলায় হারাই দূর বনে
থেকো মিশে সবর-গোপনে,
থাকলে পাশে পথ হারাইনা কোনোখানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।