দানব
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

অতি মানব ক্ষতির দানব
দেখতে মানুষ রুপি,
ভেতরে তার ঘৃণার পাহাড়
বাহির একখান সূফি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।