চলে যাওয়া মানুষের দলে
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

চলে যাওয়া মানুষের দলে
রোজ যোগ হচ্ছে কতো,
যাওয়ার অপেক্ষার কাটছে জীবন
মানুষ শত-শত!

যেদিন তুমি এলে ভবে
সঙ্গে এলো অন্ন,
জীবন তোমার কাটবে এমন
ভয়টা কিসের জন্য!

"আসলে ভবে যেতেই হবে"
থামলে জীবন বেগ,
"আসবে একা যাবেই একা"
সঙ্গে যাবে 'নেক' !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।