মিটবেই
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

"একদিন সব লীন"
মিটবে জীবনের যত্তো ঋণ!
-মাটিতে মিশে,
"এতো জোর কতো শোর"
যত্তোসব নেশাখোর!
-মরবে পিষে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।