এই তো জীবন!
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

ভালোর পিছে যায়না মানুষ
মন্দ খুঁজে বেড়ায়,
আলোর সাথে চললে কভু
জীবন কি পথ হারায়!

যে দিন তুমি ছিলে না মোর
এই জীবনের বাঁকে,
আঁধার সম পাহাড়; দুঃখ
ছিলো ফাঁকে-ফাঁকে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।