যুদ্ধ যুদ্ধ খেলা
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

বাঁধিছে আমামা যুদ্ধের দামামা পাক-ভারত সীমান্তে
"কেউ বলে ভারত এগিয়ে, বলে কেউ পাকিস্তান,
আমি বলি পিছিয়ে মানবতা যেখানে যুদ্ধের অবস্থান"!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।