ভালবাসা বড় পাপ
- হাসান আল মাহদী ২৯-০৩-২০২৪

মনের দুয়ারে দাড়িয়ে আছো
নিয়ে একরাশ কষ্ট,
ভাবছো কী! বলে দাওনা অকপটে
হৃদচিত্তে যা আছে স্পষ্ট।

আজ আমি বড় ক্লান্ত, হয়রান হয়েছি
তোমাকে পাওয়ার তরে,
খুবই ইচ্ছে করে কাছ থেকে দেখতে
দেখতে চাই মন ভরে।

জানি, তুমি বাধা আছো চারিদিকে
সমাজপতিদের নিয়মের কাছে,
এই সমাজে ভালবাসা যে বড় পাপ
লিখা আছে ইতিহাসে।

সবকিছু মেনে নিয়ে তোমার ভালবাসায়
এই তো বেশ আছি,
যদিও কাছে নেই, তবুও এই মন -প্রাণ বলে
তোমায় ভালবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।