অন্য পথে......
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

যে পথে আমি হেঁটে যাই
তুমি অন্য পথে হাঁটো,
যে বইটি পড়ে রেখে যাই
অথচ সেই বইটি ঘাটো!
কি যে খোঁজ আমার মাঝে
শুধু-শুধু যত্তো সব ভুল,
এতো মন্দের মাঝে বলো
ভালো কি নেই এক চুল!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।