তুচ্ছ প্রাণের আদিখ্যেতা ৪৭
- অনির্বাণ মিত্র চৌধুরী ২৬-০৪-২০২৪

আবার আসবো ফিরে
অন্য আমি হয়ে
তোমার মনের নীড়ে
রিক্ত হৃদয়ে।
আমি আবার ভালোবাসবো
তোমার পাশে হাঁটবো
আঙুল ছুঁয়ে থাকবো, প্রণয়ে...
অন্য আমি হয়ে।

একলা রাত, একলা দিন
তুমিহীন খুব কঠিন
তোমারই আলপনা
স্মৃতি জুড়ে অমলিন।
আমি আবার চাইবো তোমায়
বিমূর্ত কোনো সন্ধ্যায়
আবেগী প্রার্থনায়, বিনয়ে...
অন্য আমি হয়ে।

আবার যদি দেখা হয়
ভুলে দ্বিধা-সংশয়
ভালোবাসা ছিলো যা
ছিলো তা অভিনয়।
তুমি দিও না ফিরিয়ে আমায়
পুরনো কোনো বাহানায়
যতনে রেখো মায়ায় হৃদয়ে...
অন্য তুমি হয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।