কালো তরী
- তালাল উদ্দিন ২৩-০৪-২০২৪

যদি কোন কালো তরী/ভিড়ে জীবন ঘাটে/তোমাকে ছিনিয়ে নেয়/ আমার থেকে/ আমি তব বুঝব/ সে আমারি ভুল/আমি সব প্রেম কিনে/শোধাব মাশুল।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Talal46
০৪-০৮-২০২৩ ২৩:১৪ মিঃ

একটু বানান সংশোধন : শোধাব এর পরিবর্তে শুধাব হবে।

Talal46
২৪-০২-২০১৯ ১৬:৪৪ মিঃ

প্রেমবিষয়ক ছোট্ট ৩কটি কবিতা। জানি না কেমন হয়েছে।।