বন্ধুর শুভ জন্মদিন
- শিশির খান - কালের পথিক ২৭-০৪-২০২৪

আজ প্রভাতের আলোক মালা
দিগন্তরেখা করে উজালা,
নতুন আশার বাণী নিয়ে
শুরু হলো নতুন দিন;
আজ আমার বন্ধুর জন্মদিন।

শুভ হোক আগামী তোমার
এই প্রার্থনা হৃদয়ে আমার,
শুভ হোক জীবনের প্রতিটি ভোর
খুলে যাক সকল সাফল্যের দোর!

আজ এই শুভ দিনে
কাটবে প্রহর পাখির গানে,
হৃদয়ে আজ সুখের উল্লাস।
আজ বসন্ত মাখা দিন,
আজ বন্ধুর শুভ জন্মদিন!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
২৫-০২-২০১৯ ২০:৩৮ মিঃ

বাংলা কবিতার সকল কবি বন্ধুদের জন্মদিনে আমার এই সামান্য উপহার।