ও হাসি মুখে আমার স্বপ্ন সব
- শিশির খান - কাব্যিকা ২৭-০৪-২০২৪

ও হাসি মুখে আমার স্বপ্ন সব
আনমনে করে কলরব,
আমার যত কাংখিত সুখ
ঘিরে থাকে ঐ হাসি মুখ।

কত শত ব্যাস্ততার আড়ালে
নিশি দিন আঁখি মেলে,
দেখি তার সে হাসি মুখ
ভুলতে আমার যত দুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

SHISHIR_KHAN
০১-০৩-২০১৯ ২১:৪৫ মিঃ

মো: আব্দুল্লাহ আল মানুন ভাই আপনাকে অনেকে অনেক ধন্যবাদ। আপনার মূল্যবান মন্তব্যে অনুপ্রাণিত হলাম।

almamun1996
২৭-০২-২০১৯ ০০:১১ মিঃ

ভালো লিখেছেন

SHISHIR_KHAN
২৬-০২-২০১৯ ২২:২৩ মিঃ

কত শত ব্যাস্ততার আড়ালে
নিশি দিন আঁখি মেলে,
দেখি তার সে হাসি মুখ
ভুলতে আমার যত দুখ।