দুর্ভেদ্য
- সোহরাব হোসেন - অণুকাব্যের মেলা ২৯-০৩-২০২৪

কাঁচের দেয়াল
পারার ওপাশে,
নিষ্পৃহে বলো, "কই? কিছু না।"

ছুটছে খেয়াল
আমার এপাশে,
গ্রহণ লাগে মনে, বুঝ না!

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।