জন্ম দিনের শুভেচ্ছা
- হোসাইন মুহম্মদ কবির ২৬-০৪-২০২৪

এই ধরণী ধন্য হলো
তোমার আগমনে,
সমগ্র প্রেম ছিয়েছি তোমায়
যা ছিলো এ মনে।

দেখতে দেখতে তোমার
৩৪ বসন্ত এলো চলে,
ভেস্ত সমাজ লিপ্ত কাজে
কেউ হয়তো গেছে ভুলে।

কেউ হয়তো ভুলে নি
বিশ্বাস রেখো অন্তরে,
কেউ এক জন ভুলবে না
মরণের ও পরে।

শত বসন্তের রঙে রাঙা হবে
বন্ধু প্রিয় আঁখি,
মুগ্ধ নয়নে তোমার
মহত্ত্ব রূপ দেখি।

০১/০৩/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।