ভালবাসার ঘ্রাণ
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - ভালবাসার ঘ্রাণ ১৯-০৩-২০২৪

ভালবাসার ঘ্রাণ
**************
ভালবাসার ঘ্রাণ
♦♦♦♦***********

তোমাকে ভালবাসি একটা মিষ্টি সকালে
একটা মিষ্টি দুপুরে,
একটা মধুকর রাত্রিতে

তোমার মিষ্টি আদরের সাথে
প্রেমের মিষ্টি আলিঙ্গনে।
তোমার স্পর্শে , প্রেমে, স্বপ্নে

তোমাকে ভাললাগে
তাই ভালবাসাটা মধুময় তোমার মতো

তোমার ভালবাসার ঘ্রাণ
জান্নাতের ফুলের ঘ্রাণে সুভাষিত
আমি মাতাল সেই ঘ্রাণে

তোমার স্পর্শে আমি মাতাল '
তোমার ঘ্রাণে আমি পাগলের মতো।
দুচোখ শুধু তোমাকেই দেখে।
ভাবনার পৃথিবী টাও তোমার দখলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

wasemul
১৭-০৯-২০১৯ ১১:০৯ মিঃ

অসাধারণ