তোমার হৃদয়ে নিবো আশ্রয়
- শিশির খান - স্মৃতিঘর ২৯-০৩-২০২৪

শোন আমার প্রিতমা প্রিয়া,
তোমাকে আমি বড় ভালোবেসেছি,
হৃদয়ে জমানো প্রেম নিয়ে তাইতো
আজ তোমার কাছে এসেছি৷

তোমার উত্তলিত সায়রের মতো
যৌবন ভরা শরীর আমার উদ্যেশ্য নয়,
যে বর্ণিল ভালোবাসা তুমি জমিয়েছ হৃদয়ে
আমি সেই হৃদয়কেই করবো জয়।

তোমার শয্যাতে নয়, শরীরে নয়,
তোমার উন্মুক্ত বক্ষে নয়,
তোমার বক্ষের গভীরে আছে যে হৃদয়
আমি তাতেই নিব চির আশ্রয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

rasel6545
০৬-০৩-২০১৯ ২৩:০৬ মিঃ

সুন্দর হয়েছে, আপনাকে আমার কবিতা গুলো পড়ার নিমন্ত্রণ ✌✌