মা
- হৃদয় পান্ডে - মাকে নিয়ে লেখা ২৬-০৪-২০২৪

তোমার গর্ভে ছিলাম আমি,
ছোট একটি প্রান।
তুমি খেলে আমি খেতাম,
নয়তো উপোস দিতাম।

অন্ধকার ঐ পৃথিবীতে তুমি ছিলে-
একান্ত আপন জন।
তোমার স্নেহে চলত আমার,
ছোট্ট হৃদস্পন্দ।
তার জন্য করেছ তুমি,
হাজারো কষ্ট বরন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।