তোমারি শহরে
- হৃদয় পান্ডে - ধুলোপড়া ডায়রী ২৯-০৩-২০২৪

আমি ফিরে যেতে চাই না,
কভু তোমারি শহরে।
জানালা খুজে খুঁজে পাবে না,
আমায় সরু পথে।
আজ আমায় পাবে না বদ্ধ কোলাহলে।
আজ আমার সত্বা নিস্তব্ধতায় মিশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।