পুরোনো কবিতা
- হৃদয় পান্ডে ২৮-০৩-২০২৪

এখন আমি কবিতা লিখি না তা তোমার কথা ভেবে।
তুমি আমার জীবন থেকে অনেক দূরে,
এখন আমি স্বপ্ন দেখি না তোমাকে নিয়ে।
তোমাকে আমার এ হৃদয়,
আজ গিয়েছে ভুলে।

আজ তোমার কথা যায় না,
আমার এ মন ছুয়ে।
তোমার স্মৃতি আর কাদায় না,
স্মৃতি দিয়েছি পর করে।
তোমার আমার মিশুক সময় গিয়েছি আমি ভুলে।

এখন আমি হই না কাতর,
তোমার দেখা পেলে।
তুমি আমার হৃদয় থেকে গিয়েছো চলে।
এখন আমি গাই না গান তোমার দেয়া সুরে।
তোমার দেয়া সব দিয়েছি পর করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।