প্রেমের সূচনা
- হৃদয় পান্ডে ২৫-০৪-২০২৪

ভাবিনি কখনো তোমায় নিয়ে,
আমি এমন করে।
আজ জানিনা কি হয়েছে,
তোমায় ভালো লাগে।

অপার অমর মিষ্টি প্রেম
হৃদয় আমার জাগে।
তোমার স্মৃতি আমার এই মন-
যতন করে রাখে।

তোমার কথা যায় না ছেড়ে
হৃদয়ে জমে থাকে।
তুমি অপার হয়ে মিশে আছো
আমার হিয়ার মাঝে।
তোমায় গানের সুরের হাওয়া
আমার প্রাণে বাজে।
তোমার ঐ পথ চলা
এ হৃদয়ের ছবি আঁকে।

১০ই জুলাই, ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।