তুমি ছাড়া বড়ো একা
- হাসান আল মাহদী ২০-০৪-২০২৪

জীবনের তুমিই আমার প্রথম ও শেষ ভালোবাসা
তুমি ছাড়া এই জীবনে আমি যে বড় একা।

তুমি আছো মনের সবটা জুড়ে দখল করে
কিভাবে দিবো বিদায়,!?
হৃদয়ে বইছে ঝড়, কষ্টের সীমা ছাড়িয়ে গেছে
রব উঠেছে শুধু হায় হায়!!

চেয়েছি ওগো তোমায়! এই জীবনে একান্তভাবে
তুমি আজ চলে যাবে অন্যের ঘরে,
জানিনা! কিভাবে কাটবে সময় আমার তুমি হীনা
তুমি ছাড়া সব শূন্য আমার হৃদয়পুরে।

জানি,তুমি ও আমাকে ছাড়া থাকবে না কভু ভালো
বিধির লিখন মেনে নিতে হয়,
সব শেষে বলবো ভালো থেকো, সুখি হও তুমি
মেনে নিলাম ভালবাসার পরাজয়।

জীবনের তুমিই আমার প্রথম ও শেষ ভালোবাসা
তুমি ছাড়া এই জীবনে আমি যে বড় একা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।