বন্ধু প্রিয় রিয়া
- হোসাইন মুহম্মদ কবির ২৫-০৪-২০২৪

তুমি আমার প্রাণ পাখি
তোমায় বুকের খাঁচায় রাখি
তুমি আমার ময়না টিয়া
তুমি আমার বন্ধু প্রিয় রিয়া
তোমার জন্যে প্রেমীক হবো
মূহুর্তে পূর্ণিমার চাঁদ এনে দেবো
মেঘের বেলায় উড়ে উড়ে
বিশ্বজগত দেখবো ঘুরে
বর্ষা এলে ভিজবো দুজন
তুমি আমার বন্ধু সু জন।
বুঝনা কেন বারে বারে ছুটে আসি
আমি যে তোমায় বড় ভালো বাসি।
১০/০৩/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।