শুধু অপেক্ষা
- হাসান আল মাহদী ২৬-০৪-২০২৪

ওগো প্রেয়সী! তোমার তরে অপেক্ষায় রবো-
জানি না,এই অপেক্ষা শেষ হবার কিনা!
শুধু জেনে রেখো-
হাত ধরেছি ছেড়ে দেওয়ার জন্য নয়,
ভালবাসি তোমায়, কিভাবে বোঝাব হায়!

আমার ভালবাসায় ছিলো না কোনো ফরমালিন
হয়তো বুঝতে পারবে কোনো একদিন !!
আমি তোমার সুখের না,
দুঃখের সঙ্গী হতে চাই !
তোমার সুখে হারাতে চাই!
চাই শুধু তোমাকেই চাই!

জানি,মনে পড়ে আমায় গোধূলি বিকেল বেলায়
কিংবা,একলা বারান্দায় রাতে জোনাকির মেলায়।
বলে যাও,নিরবে কেন ঝড়াও
তোমার আখি জল,?
শুধু একবার বলো-
ভালবাসা নিয়ে কেন এতো করো ছল!!?

তোমাকে ভালবাসি
এখন জীবন দিয়ে নয়-
তোমাকে নিয়ে বাচঁতে চাই
কাটুক সময় কাটুক তোমার অপেক্ষায়!!

দিবা -রাত্রি স্বপ্নে তোমার হাতটি ধরি।
তোমায় পেতে -না হয়
আর একটু অপেক্ষা করি..............

রাউজান, চট্টগ্রাম।
১২/০৩/২০১৯
রাত ১১.১৫ মিনিট
মোবাইল ০১৮১১২৬৯৫৭৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।