হারিয়ে গেছি
- হাসান আল মাহদী ২৯-০৩-২০২৪

কোথায় তুমি??

হারিয়ে গেছি।
হারিয়ে গেছি শেষ বিকেলের সূর্য ডোবা অন্ধকারে
হারিয়ে গেছি এই আকাশের মেঘের ভিড়ে
অর্থ ছাড়া অর্থহীনের এই শহরে
হারিয়ে গেছি ট্রাফিক জ্যামের লাল বাতিতে
শুন্য গতির চাকায় চেপে ঘামতে থাকা দুর্গতিতে
হারিয়ে গেছি ছুটতে থাকা সব মানুষের প্রবল ভীড়ে।

হারালে কখন ?

এই কিছুক্ষণ আগেই বোধহয়
না হয় তারও একটু আগে
কি আসে যায় যদি হারাই আরো আগে
কেমন হবে বলতো দেখি হারাই যদি ভবিষ্যতে।

অনেক হলো এবার বলো
এখন তুমি কোন জগতে?

এখন আমি তোমার চোখের হাসি মাখা মুগ্ধতাতে
নয়তো তোমার ঠোঁট বাঁকানো বিরক্তিতে
এখন আমি তোমার ফোনের অন্য পাশে
তোমার সাথেই এই পৃথিবীর এক বাতাসে

অনেক হলো এখন বলো ফিরবে কখন?

ফিরতে হবে? 

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।