ঠোঁটের কোণেই কথা গুলো
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

ধরতে চাওয়া স্বপ্ন গুলো রয়ে গেলো অধরা,
বুকের মাঝে হাহাকারটাই; যাচ্ছি শুধুই মরা ।
ঠোঁটের কোণেই কথা গুলো হয়না তবু বলা,
পাশা-পাশিই চলছে জীবন হয়নি কভু চলা ।
তোমার-আমার ব্যবধানটা নয়তো অনেক বেশি,
দূরত্বটা ঘোচবে যখন বলবে ভালোবাসি ।

০৩ চৈত্র ১৪২৫, ১৮ মার্চ ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।