নিষিদ্ধ কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

তোমার মাং গাঙ্গের পানি
খেতে চাই,
আমার দেহের, মনের যত আছে যৌন তৃষ্ণা
তা লাঘব করতে চাই।

তোমার মাং গাঙ্গের পানি
এ নেপচুন, বৃহস্পতি, ভলকান,শনি
স্বর্গ,মর্ত্যলোক,
কোথাও নাই জানি
তাই বারংবার তোমার মাং গাঙ্গের
পানি খেতে তোমার মনের আদালত থেকে
চাই শুনানি।

তোমার মাং গাঙ্গের পানিতে
পাবো মহাসুখ,
তাই তোমার মাং গাঙ্গের পানি খেতে
তোমার মাং'এ লাগাতে চাই
এ তৃষ্ণার্ত মুখ......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।