নিষিদ্ধ কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

আমি দিনে জেগে থাকি
কিন্তু আমার লিঙ্গ দিনে ঘুমায়,
আমি রাতে ঘুমাই
কিন্তু আমার লিঙ্গ
রাতে জেগে থাকে।

লিঙ্গ শুধু
সফেদ মাং খোঁজে,
সফেদ মাং'এ
নিজেকে রাখতে চায় গুজে।

কিন্তু সে কোথায় খুঁজে পাবে
সফেদ মাং,
তাই লিঙ্গের ঘুম হয় না
তাই ইদানিং
লিঙ্গের জন্য রাতে জেগে
থাকতে হয়।

সফেদ মাং
কোথাও খুঁজে পাই না,
কারণ সমাজ
এখনো লিঙ্গ কে মাং'এ মাথা গুজে
রাখার অনুমতি দেয়নি।

তাই কোন মাং'র অধিকারী
মেয়ে তার মাং'এ
লিঙ্গ কে ঘুম পারানোর অনুমতি দিলেও
লাইসেন্স'র অভাবে পাচ্ছি না.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।