নিষিদ্ধ কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

হে লিঙ্গ শান্ত হও
দেস না আমায় কষ্ট,
মাংধারী সফেদ নারী দেখলে
কেন দিতে চাস তার সাথে সঙ্গ।

তোর তো বৈবাহিক লাইসেন্স নেই
তুই কিসে মাংধারী নারীর সঙ্গে করতে চাস্ রঙ্গ,
লিঙ্গগের বৈবাহিক লাইসেন্স ছাড়া
মাং'র লোভে আইন করিস না ভঙ্গ.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।