সুখ কষ্টের সতীন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

দিনের পর দিন যাচ্ছে
রাতের পর রাত,
সময় গুলো ক্রমশই চলে যাচ্ছে
তবুও সুখ করছে না
মম সঙ্গে আতাত।

কষ্টগুলো বড় বেহায়া
ছাড়ছে না আমার পিছু,
সুখ আসলেই
কষ্ট করে দেয় সুখের মাথা নিচু।

সুখ কষ্টের সতীন
তাই সুখ আমার কাছে আসলেই
কষ্টের বুক
করে চিনচিন.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২০-০৩-২০১৯ ১০:৩৪ মিঃ

সুখ কষ্টের সতীন
তাই সুখ আমার কাছে আসলেই
কষ্টের বুক
করে চিনচিন...