কোথায় থেকে এলে
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

কোথায় থেকে এলে তুমি
যাবে কোথায় শেষে,
দুই দিনের এই রঙ্গের খেলা
ভাঙ্গবে অবশেষে!

যখন তুমি আর র'বে না
জীবন হবে সাঙ্গ,
থাকতে সময় আল্লাহ পথে
জীবনটা আজ রাঙ্গ!

যখন তুমি চলে যাবে
রেখে যাবে কি,
সঙ্গে র'বে আমলনামা
মন্দ কাজে ছি!

আমার আমি দেখছি যতো
"আসলে তা আমার নয়"
আমার বলে নেই তো কিছু;
সব কিছুরই হবে ক্ষয়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।