একটা জীবন
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

একটা জীবন কেটে গেলো
দূর প্রবাসে বসে,
বাকী জীবন কাটুক আমার
দেশের পাশে এসে!

এক জীবনে আর কতোটা
সইবো বলো দুঃখ,
এই জীবনে পাবো কি আর
দেখা কভু সুখ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।