যুদ্ধ ও শান্তি!
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

নানা দেশে নানা লোকে
যুদ্ধ-যুদ্ধ খেলায়,
মরছে কতো সংখ্যায় শত
হাজার স্বপ্ন হারায়!

যদি সব পাখি ঘরে ফিরে যায়
ফিরে দেখে ঘর বলে কিছু নাই!
যদি সব নদীর জল সাগরে না যায়
ফিরে এসে পাখিদের বাসা ডুবায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।