পাঁচফোড়ন-এক
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

তুমি বলেছিলে ভালোবাসো "আমার মন খারাপের দিনে"
সুখে-দুঃখে থাকবে পাশে ফিরবে 'আমার দুঃখের দিনে'!

তোমার সাথে কাটছে বেলা সুখের দিন মধুর,
কেমন করে কাটবে তখন হবে যখন দূর?

কালো আমি বাসি ভালো আঁধার আলো জ্বেলে,
দুঃখের মাঝে সুখের হাসি প্রেমের দুয়ার মেলে।

রাতের শেষে সূর্য হেসে ছড়ায় আলোর নুর,
দুঃখ গুলো ধুয়ে মুছে করে অনেক দূর!

হাসি-খুশি ভালোই ছিলো মিলে-মিশে সরবে,
সেই মানুষটা একলা কাঁদে আঁধার ঘরে নীরবে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।