কবিতা লেখার নেশা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

কবিতা লেখার নেশা
কেড়ে নিয়েছে মম
কাজ-কাম পেশা,
কবিতা বানিয়েছে
জননীর কাছে অপরাধী,
জননী বলে কবিতা ছাড়্
কাজ কর্ খোকা
নচেৎ তোরে করবে না কেউ সাদী
তোর ভবিষ্যত নিয়ে নিত্য যে আমি কাঁদি
খোকা কবিতা ছাড়্......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।