কোন পথে যাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৬-০৪-২০২৪

কোন পথে যাই
সকল পথ যে বন্ধ,
কর্ম নেই
নিত্য জননীর সঙ্গে হচ্ছে দ্বন্দ্ব।

কোন পথে যাই
পাচ্ছি না সুপথ,
যে পথে যাই
সে পথে যে বিপদ।

কোন পথে যাই
অন্ধকার পথ মম জন্য খোলা,
আলোর পথে যে টাকা ছাড়া
চলতে বড় জ্বালা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২২-০৩-২০১৯ ১৯:৪৪ মিঃ

কোন পথে যাই
অন্ধকার পথ মম জন্য খোলা,
আলোর পথে যে টাকা ছাড়া
চলতে বড় জ্বালা।