আমি অশ্লীল কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

আমি অশ্লীল কবিতা
তোমাকে সুখ দেই চরম সুখ ,
আমাকে পড়ে নিজের
যৌবনময় ভালবাসাকে উজ্জীবিত করো।

আর আমাকে গালি দাও
নষ্ট কবিতা, নিষিদ্ধ কবিতা, অশ্লীল কবিতা
আচ্ছা আমাকে যদি না পড়তে
তোমার যৌবনময় ভালবাসা কি
সুখ পেতো?


আমাকে পড়েই তোমার
যৌবন, ভালবাসা সচল,
আর আমাকে বলিস অচল
বাহ্ রে আমার পাঠক
তুমি যাই বলো
আমি জ্বালিয়েছি তোমার মনে যৌবন,ভালবাসার আলো....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৮-০৩-২০১৯ ১৮:০৪ মিঃ

আমি অশ্লীল কবিতা
তোমাকে সুখ দেই চরম সুখ ,
আমাকে পড়ে নিজের
যৌবনময় ভালবাসাকে উজ্জীবিত করো।