আমি অযোগ্য প্রেমিক
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

আমি অযোগ্য তোমার প্রেমিক হবার জন্য
আমার ভালবাসায় যে দৈন্য,
ছি! ছি!ছি!
আমায় করছো কি
আমায় ভালবাসলে কখনো সুখ পাবে না মেয়ে
আমি যে সব সময় কষ্ট মাখি....


এমপি,মন্ত্রী,ব্যারিস্টার, ডাক্তার,আর্মি
যারে মন চায় তার সঙ্গে
ভালবাসা বিনিময় করো,
তারা টাকা রোগে আক্রান্ত
তাই তুমি তাদের ভালবাসা পেয়ে সুখ রোগে আক্রান্ত হবে
তোমার ভালবাসার রঙ হবে গাঢ়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।