জন্ম হয়েছিল তাই
- সৌরভ হালদার ২৭-০৪-২০২৪

জন্ম হয়েছিল তাই
-------এসকেএইচ সৌরভ
হালদার
হয়েছিল জন্ম একদিন,
বছর পেরিয়ে আসিবে সেইদিন
বলিবে সবাই "শুভ জন্মদিন"
জন্ম হয়েছিল তাই পৃথীবতে
আজ আমি মানুষ।
দিন ছিল শুভ,হয়েছিল গর্ভ
ছিল সেই মার্চ মাস,আমি আজ গর্ভিত
জন্ম হয়েছিল তাই আজ আমি
কবিতাই লেখা অমিতাভো
চৌধুরী।
জন্ম হয়েছিল তাই ক্ষুদিত
বাংলার সৌরভের লেখা
কবিতা।

(সমাপ্ত)
বিকালবেল,২৭/০৩/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।