কবি ও কবিতার প্রেম
- সৌরভ হালদার ১৯-০৪-২০২৪

কবি ও কবিতার প্রেম
--------এসকেএইচ সৌরভ
হালদার

হাজারো কবিতা লিখবো
তোমকে নিয়ে।
ভুলিবো না এ জীবনে,
প্রকৃতির মতো ভালোবাসব।
সমুদ্রের দিকে তাকিয়ে থাকবো
তোমাকে নিয়।
ভালোবেসে হারিয়ে যাবো ,
গঙ্গার বুকে ঢেউ খেলা ঐ
স্রোতের উপর।
গানে গানে সুরে হারিয়ে যাবো,
অজনা এক কল্পনার রাজ্যে
শুধু কবিতাই লিখিবো
তোমার আর আমারি নামে।
হাজার কবিতার ছন্দ
রচিত করিবো এ মনে।
ভালোবেসে হারিয়ে যাবো
অজনা দুনিয়াই।
তোমারি জন্য লিখিব কবিতা
এ্রক বুক ভালোবাসা নিয়ে।
চিঠি দিয়ে নয়,গান দিয়ে নয়
তোমারি লিখিব কবিতার ছন্দে।

সন্ধ্যা বেলা,১০/০৩/১৯
সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।