বন্ধু
- সৌরভ হালদার ২৬-০৪-২০২৪

বন্ধু
___________এসকেএইচ সৌরভ
হালদার

সেকাল পথে,আধার মনে
ডাকিবো তোমায় বন্ধু বলে।
সম্র্পকে বাধা পড়িবে,
আমার এ মনে।
সুখ,দুংখ,কষ্ট ভাগ করে
নেব দুইজনে,
মনের মাঝে স্পর্শ পাবে
ভালোবাসাতে।
কত না জাগ্রত হবে ইচ্ছা?
পারিবো না সফল হতে
দুষ্টুমিতে ভরা আমাদের এ মন,
গুরুজনের কটু কথা শুনিতে হয়
সারাক্ষন।
হাসিবো উদাসিত মনে
খেলিবো খেলা অজানা পথে,
তবে বন্ধু বলে ডাকিবো
তোমায়।

সন্ধ্যাবেলা,১০/০৩/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।